1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় মৎস্য সপ্তাহের উদ্বোধনীতে ৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সংবর্ধনা

  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৪৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে সোমবার (২৫ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।

এসময় ইউএনও বলেন, পুষ্টির জন্য ক্ষতিকর নয় এ ধরনের নিরাপদ মাছ উৎপাদনে মৎস্যজীবীসহ সবাইকে এগিয়ে আসতে হবে। বর্তমানে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হওয়ায় বিদেশে মাছ রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অর্জনে সক্ষমতা অর্জন করেছে।

তিনি ‘নিরাপদ মাছে ভরব দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এবারের এ প্রতিবাদ্য বাস্তবায়নে সবাইকে ভূমিকা রাখার আহবান জানান।

উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা আলমগীর সরকারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আবু মাসুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

আরও বক্তব্য রাখেন এনজিও সংস্থা প্রতিবেশ প্রতিনিধি আনোয়ারুল ইসলাম ও হীড বাংলাদেশের সৈয়দা আশরাফিয়া আক্তার।
এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, সাংবাদিক ময়নুল হক পবন, জেলা মৎস্যজীবী লীগের সহসভাপতি মইনুল ইসলাম শামীম, মৎস্য চাষি, উপকারভোগী প্রমুখ।

সভায় মৎস্য চাষে বিশেষ অবদান রাখায় সফল চাষি আব্দুর রহমান ও সৈয়দ আব্দুল মুহিন এবং সফল প্রতিষ্ঠান কুলাউড়া সূচনা প্রকল্প ও কুলাউড়া হীড বাংলাদেশকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

সভাশেষে ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপিসহ অতিথিবৃন্দরা উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ ও র‌্যালিতে অংশগ্রহণ করেন।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..